লিগ্যাল রাইট আপে বিজয়ী কুবির আইন বিভাগের টিম ‘ম্যান্ডামাস’

কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের ‘টিম মেন্ডামাস’ সাউদার্ন ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটি (এসইউবিএমসিএস) আয়োজিত ল’ ফেস্টের লিগ্যাল আর্টিকেল রাইটিং সেগমেন্টে বিজয়ী হয়েছে। পাশাপাশি লিগ্যাল মুভি রিভিউ সেগমেন্টে রানার্সআপ হয়েছে দলটি। বৃহস্পতিবার (১২ আগস্ট) অনলাইন প্লাটফর্ম গুগল মিটে ল‘ ফেস্টের সমাপনী অনুষ্ঠানে এ ফল ঘোষণা করা হয়।

টিম ম্যান্ডামাস সদস্যরা হলেন- কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রুবাইয়াত-আল-মাহীম, ফাইজা কামাল মুনমুন এবং আহমাদ উল্লাহ রাফি।

এছাড়াও স্লাইড প্রেজেন্টেশন সেগমেন্টে ‘বেস্ট প্রেজেন্টার’ হয়েছেন দলনেতা রুবাইয়াত আল মাহিম।

প্রতিযোগিতার অংশগ্রহণের অভিজ্ঞতা ও বিজয়ী হওয়ার অনুভূতি জানতে চাইলে মাহীম বলেন, বিশ্ববিদ্যালয়কে যে কোনো প্লাটফর্মে প্রতিনিধিত্ব করা একটা গর্বের ব্যাপার আর সেই গর্ব আরো বেড়ে যায় যখন বিজয় আসে।

এ সাফল্যের পুরো কৃতিত্ব দেব আমার টিম মেম্বার ফাইজা কামাল মুনমুন এবং আহমাদ উল্লাহ রাফিকে। মুনমুন করোনায় আক্রান্ত হয়েও টিমের জন্য সর্বোচ্চ এফোর্ট দিয়েছে আর রাফির মতো দক্ষ টিম মেম্বার টিমের গতি আরো বাড়িয়ে দেয়।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণের ব্যাপারে সব সময় উৎসাহ দিয়ে সাহস জুগিয়েছেন বিভাগের সিনিয়র দেবব্রত ভাই। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ল’ বিভাগের চেয়ারম্যান মাসুম স্যারেরও কৃতজ্ঞতা স্বীকার করছি, যিনি আমাদের টিমের খবর প্রতিনিয়ত নিয়েছেন এবং উৎসাহ দিয়ে গেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!